নাবালিকাকে যৌন নির্যাতন, গ্রেপ্তার প্রতিবেশী


নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি হুগলির তারকেশ্বর থানার। এই ঘটনার লিখিত অভিযোগ জানিয়েছে নাবালিকার পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্ত প্রতিবেশীকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার তাকে চন্দননগর আদালতে তোলা হবে।

অভিযোগ, বৃহস্পতিবার সকালে পাশের এক আত্মীয়ের বাড়িতে মোবাইল ফোন চার্জ দিতে গিয়েছিল চতুর্থ শ্রেণীর ছাত্রীটি। সেই সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে নাবালিকার উপর যৌন নির্যাতন চালায় ৪০ বছর বয়সী প্রতিবেশী। মা–বাবা বাড়ি ফিরলে গোটা ঘটনা জানায় নাবালিকা।

নাবালিকার বাবা বলেন, দিন দশেক আগে স্ত্রীকে নিয়ে দিনমজুরের কাজে হাওড়ায় গেছিলেন তাঁরা। সেই সময় তাঁদের দশ বছরের মেয়ে বাড়িতে একাই থাকত। মেয়ে গ্রামেরই একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। তিনি বলেন, '‌মেয়ের কাছ থেকে ঘটনাটি বৃহস্পতিবার সন্ধেয় জানতে পারি। তারপরই থানায় লিখিত অভিযোগ করি অভিযুক্তের বিরুদ্ধে।

নির্যাতিতার বাবার অভিযোগ, '‌এর আগেও অনেকের সাথে এই ধরণের ঘটনা ঘটিয়েছে অভিযুক্ত। আমার মেয়ের সাথে এই ধরণের খারাপ কাজ করার জন্য দোষীর উপযুক্ত শাস্তি চাই।'‌