আঘাত করলে ক্ষমা চাইছি, বারাকপুরের বিজেপি কর্মীদের সামনে নতজানু অর্জুন


দলবদলের পর ভাটপাড়ায় ফিরে দলের প্রথম বৈঠকে বিজেপি কর্মীদের কাছে ক্ষমা চাইলেন অর্জুন সিং। এদিন হাজিনগরে দলীয় কর্মীদের সঙ্গে এক বৈঠকে বিজেপি কর্মীদের কাছে তাঁদের দলে গ্রহণ করার আবেদন করেন তিনি। 

রবিবারের সভায় সদ্য তৃণমূলত্যাগী বিধায়ক অর্জুন সিং বলেন, 'আমার কোনও আচরণে যদি কোনও বিজেপি কর্মী আঘাত পেয়ে থাকেন তাহলে আমি ক্ষমাপ্রার্থী। আমি যা করেছি, দলের নির্দেশে। আমি আশা করি, আপনাদের পরিবারের সদস্য হিসাবে আমাকে গ্রহণ করবেন।'

বলে রাখি, গত বৃহস্পতিবার দিল্লিতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন অর্জুন সিং। তার পরই বারাকপুর শিল্পাঞ্চলে বিজেপি কর্মীদের ওপর অর্জুনের নির্যাতনের কথা প্রচার করতে শুরু করে তৃণমূল। বিজেপির ঘরে বিক্ষোভ তৈরি করতে সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হয়। কী ভাবে বিজেপির বনধে শমীক ভট্টাচার্য-সহ বিজেপি নেতাদের অকথ্য গালিগালাজ করেছিলেন অর্জুন তাও ছড়িয়ে পড়ে ফোনে ফোনে। 

বিজেপি সূত্রের খবর, বারাকপুর কেন্দ্রে প্রার্থী করা হবে এই শর্তেই বিজেপিতে যোগ দিয়েছেন অর্জুন। তবে তাতে দলীয় কর্মীদের একাংশের মধ্যে যে ক্ষোভ দানা বাঁধতে পারে তা বিলক্ষ্মণ জানেন দলের শীর্ষ নেতৃত্ব। সম্ভবত তাদের নির্দেশেই ক্ষোভের আগুন স্তিমিত করতে এদিন অর্জুনের ক্ষমাপ্রার্থনা। মত রাজনৈতিক মহলের।