'১৫ দিনের মধ্যে তৃণমূল বলে কিছু থাকবে না' চরম হুঁশিয়ারি দিলীপ ঘোষের


অর্জুন সিং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পরই রাজ্য রাজনীতি ফের একবার সরগরম হয়ে উঠেছে। তৃণমূল অভিযোগ করেছে বিজেপি দল ভাঙানোর খেলায় মেতেছে। এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কড়া আক্রমণ শানিয়েছেন তৃণমূলকে। আগামী ১৫ দিনের মধ্যে তৃণমূলে আরও বড় ভাঙন ধরাতে চলেছে বিজেপি, এদিন সেই হুঁশিয়ারি দিয়েছেন দিলীপ ঘোষ।

এদিন দলে দলে বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে দিলীপ বলেন, বিজেপি সারা দেশে বাহুবলী। গত ২-৩ বছরে রাজ্যে আমরা সংগঠন তৈরি করেছি। এখন যাঁরা বিজেপিতে সম্ভাবনা দেখছেন, তাঁরা আসছেন। ভবিষ্যতে আরও আসবেন।

সাংবাদিকরা প্রশ্ন করেন, তৃণমূল অভিযোগ করেছে, বিজেপি দল ভাঙাচ্ছে। সেই প্রসঙ্গে দিলীপ পাল্টা বলেন, তৃণমূল কীভাবে তৈরি হয়েছে? কোথা থেকে ভাঙিয়ে জোড়-তোড় করে পার্টি চলছে। সব আলাদা করে দেব। পার্টি বলে কিছু থাকবে না। ১৫ দিনের মধ্যে এটা করে দেখাবেন বলেও জানিয়েছেন আত্মবিশ্বাসী দিলীপ।

তাঁর কথায়, পুরোটাই চমক দেব। এমন চমক দেব যে বালুদা-র (জ্যোতিপ্রিয় মল্লিক) কথা বেরোবে না। দিদিমণি শুকিয়ে আমসি হয়ে যাবেন। ডিসেম্বরের মধ্যে এই সরকারের অস্তিত্ব থাকবে না। তৃণমূলের ইট-বালি-সুরকি সব আলাদা করে দেবেন- এমন জনসভায় দেওয়া ভাষণও সাংবাদিক সম্মেলনে দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি।