ক্ষমতা থাকলে ভোটে দাঁড়িয়ে জিতে দেখাক, অর্জুন সিংকে খোলা চ্যালেঞ্জ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের


তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন ভাটপাড়ার চারবারের বিধায়ক তথা দোর্দণ্ডপ্রতাপ নেতা অর্জুন সিং। মুকুল রায়ের হাত ধরে তিনি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। ব্যারাকপুর কেন্দ্র থেকে দাঁড়াবেন বলেও মনে করা হচ্ছে। যা তৃণমূলের প্রার্থী দীনেশ ত্রিবেদীর জন্য বড় আশঙ্কার হতে পারে বলে অনেকে মনে করছেন। তবে এসবকে পাত্তা দিতে রাজি নন তৃণমূল নেতা তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন অর্জুন সিংকে।

অর্জুন সিং যদি অত বড় নেতা হয় তাহলে লোকসভা নির্বাচনে দীনেশ ত্রিবেদীর বিরুদ্ধে দাঁড়াক। দীনেশ ত্রিবেদীকে ব্যারাকপুরের মানুষ ২ লক্ষ ভোটে ভালোবেসে জেতাবে। ২ লক্ষ ভোটের এক ভোটের ব্যবধানও যদি কম হয় তাহলে আমাকে এসে বলবেন। এই বলে সরাসরি অর্জুন সিংকে খোলা চ্যালেঞ্জ করেছেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তাঁর কথায়, মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে মানুষ ভোট দেয়। অন্য কাউকে দেখে ভোট দেয় না। ক্ষমতা থাকলে বিজেপির টিকিটে দাঁড়াক।

দলের টিকিট না পাওয়া নেতারাই দল ছাড়ছেন বলে মন্তব্য করেছেন অভিষেক। বলেছেন, সৌমিত্র খাঁ টিকিট না পেয়ে চলে গিয়েছে। অনুপম হাজরাকে বের করে দেওয়া হয়েছে। বিজেপিতে গিয়েছে। অর্জুন সিং টিকিটের জন্য চেষ্টা করেছিল। তবে দীনেশ ত্রিবেদী সম্মানীয় লোক। দীর্ঘদিন আমাদের সঙ্গে আছেন। মুখ্যমন্ত্রী তাঁকে টিকিট দিয়েছেন।
এরপরই অভিষেকের কটাক্ষ, যাঁরা টিকিটের লোভে যাচ্ছেন, ২৩ মে-র পর তাঁদের লেজ খুঁজে পাওয়া যাবে না। ২০১৪ সালের ভোটে ভাটপাড়ায় ৫ হাজার ভোট কমে গিয়েছিল। তাও দীনেশ ত্রিবেদী ২ লক্ষ ভোটে জিতেছিলেন। ফলে অর্জুন সিংকে নিয়ে যে একেবারেই ভাবতে তিনি রাজি নন, তা বুঝিয়ে দিয়েছেন অভিষেক।