ঘাটালের সিপিএম প্রার্থীকে 'অভিনন্দন' সাংসদ দেবের


লড়াইয়ের শুরুতেই প্রতিপক্ষকে অভিনন্দন বার্তা দিলেন ঘাটালের সাংসদ তৃণমূল কংগ্রেসের দেব। বাংলা চলচ্চিত্র জগতের এই অভিনেতা ট্যুইটারের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন সিপিএমের তপন গঙ্গোপাধ্যায়কে।

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রে বামফ্রন্টের তরফে প্রার্থী হয়েছেন সিপিএমের তপন গঙ্গোপাধ্যায়। শুক্রবারই তাঁর নাম ঘোষণা করেছে বামফ্রন্ট। আর তার পরই দেব ট্যুইট করেন।

২০১৪ সালে দেব প্রথমবার লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। ঘাটাল থেকে ভোটে জিতে প্রথমবার সাংসদও হন সেবার। এবার তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে আবার প্রার্থী করেছেন ঘাটালে।

গত মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পর প্রথম বামফ্রন্ট প্রার্থী তালিকা প্রকাশ করেছে। সেই তালিকাতেই রয়েছে দেবের প্রতিপক্ষ তপন গঙ্গেপাধ্যায়ের নাম।

যা দেখে দেবের ট্যুইট, ''ঘাটালে সিপিএম প্রার্থী তপন গঙ্গোপাধ্যায়কে অভিনন্দন। আমরা যেই জিতি বা হারি, সবাই একসঙ্গে ঘাটালের মানুষের সুখ-দুঃখের সঙ্গে থাকব। ঘাটালের উন্নয়নে একসঙ্গে কাজ করব। আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়।''

 ঘাটালে সিপিআইএম প্রার্থী শ্রী তপন গাঙ্গুলি কে অভিনন্দন। আমরা যেই জিতি বা হারি সবাই একসঙ্গে ঘাটাল এর মানুষজনের সুখ দুঃখের সঙ্গে থাকবো। ঘাটালের উন্নয়নে একসঙ্গে কাজ করবো। আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়। 

ভোটের ময়দানে নেমে যখন প্রত্যেক প্রার্থীই ক্ষোভ উগরে দেন প্রতিপক্ষের বিরুদ্ধে, তখন দেবের এই সৌজন্যমূলক ট্যুইটে অবাক রাজনৈতিক মহল।

তবে প্রার্থী তালিকা এখনও শেষ হয়নি। ঘাটালে বিজেপি এখনও তাদের প্রার্থীর নাম ঘোষণা করেনি। সিপিএমের সঙ্গে জোট না হলে কংগ্রেসও সেখানে নিশ্চয় প্রার্থী দেবে। সেই প্রার্থীদের নাম প্রকাশের পর দেব একইরকম প্রতিক্রিয়া দিয়ে ট্যুইট করেন কি না, এখন সেটাই দেখার।