‘দীনেশ ত্রিবেদী হারবে বারাকপুরে! তৃণমূলের সংগঠন নেই, ওখানে চলে অর্জুন সিংয়ের সংগঠন’


দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে নাম লেখানোর পর শনিবারই কলকাতায় পা দিয়েছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক অর্জুন সিং। আর শহরে পা দিয়েই তিনি তোপ দাগলেন তৃণমূলের বিরুদ্ধে। তিনি দ্ব্যর্থহীন ভাষায় জানিয়ে দিলেন, বারাকপুরে তৃণমূলের সংগঠন চলে না, চলে অর্জুন সিংয়ের সংগঠন। এবার দীনেশ ত্রিবেদীকে হারাবই।

উল্লেখ্য, দীনেশ ত্রিবেদীকে প্রার্থী করা নিয়েই তৃণমূলের সঙ্গে মূলত বিবাদ অর্জুন সিংয়ের। তিনি এবার দিল্লি যাওয়ার টিকিট চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় আস্থা রেখেছেন সাংসদ দীনেশ ত্রিবেদীর উপরই। সেই কারণেই তৃণমূল ছেড়ে তিনি যোগ দিয়েছেন বিজেপিতে।

বৃহস্পতিবার দিল্লিতে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন অর্জুন। তার দুদিন পর কলকাতায় ফিরে অর্জুন সিং হুঙ্কার ছাড়েন, দীনেশ ত্রিবেদীকে হারাবই। আমি প্রার্থী হচ্ছি কি না, সেটা বড় কথা নয়। প্রার্থী হচ্ছি কি না, সেটা বলবে দল। আমার একমাত্র লক্ষ্য দীনেশ ত্রিবেদীকে হারানো। তাঁকে হারাবই।

তিনি ব্যাখ্যা করেই বলেন, ব্যারাকপুরে তৃণমূলের সংগঠন চলে না, চলে অর্জুন সিংয়ের সংগঠন। উল্লেখ্য, দীনেশ ত্রিবেদীর বিরুদ্ধে বিজেপির প্রার্থী হতে চলেছেন তিনিই। বিজেপির একটা বড় অংশ সূত্রে এমনই খবর মিলেছে। এদিন অর্জুন সিংয়ের গড়ে হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। সে প্রসঙ্গে অর্জুন সিং বলেন, এর জবাব ব্যালটেই দেবেন বারাকপুরের মানুষ।