প্রেমিকার সঙ্গে স্বামীর ভিন্ন 'সংসার'! বাধাদান স্ত্রীর, পরিণতি মর্মান্তিক


বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে, পরিবারকে ছেড়ে প্রেমিকা নিয়ে আলাদা থাকতে শুরু করেছিলেন স্বামী। সেকথা জানতে পারার পরই প্রতিবাদ করেছিলেন স্ত্রী। আর সেই কারণে স্ত্রীকে খুনে অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে।

মৃতার নাম টুম্পা গায়েন। বয়স ২৭ বছর। মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ থেকে ৯ বছর আগে বারুইপুরের গোচরণের বাসিন্দা হরিদাস গায়েনের সঙ্গে বিয়ে হয় টুম্পার ৷ দম্পতির একটি পুত্র সন্তানও রয়েছে ৷ কিন্তু অভিযোগ, সম্প্রতি অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়েন হরিদাস গায়েন ৷

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর পর থেকেই সংসারে শুরু হয় অশান্তি। স্ত্রী টুম্পা গায়েনকে ছেড়ে প্রেমিকার সঙ্গে নরেন্দ্রপুর এলাকায় থাকতে শুরু করেন হরিদাস ৷ একথা জানতে পারার পরই প্রতিবাদ করেন টুম্পা। এই নিয়ে স্বামী হরিদাসের সঙ্গে দাম্পত্য কলহ শুরু হয় টুম্পার। ডিভোর্স চান টুম্পা।

মৃতার পরিবারের অভিযোগ, তারপরই স্ত্রী টুম্পার উপর অত্যাচার শুরু করেন স্বামী হরিদাস। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এরপরই বুধবার বাড়ি থেকে টুম্পার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় স্বামী হরিদাস গায়েনের বিরুদ্ধেই খুনের অভিযোগ তুলেছেন টুম্পার বাপের বাড়ির লোকজন।

তাঁরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় টুম্পার বাবার কাছে ফোন আসে মেয়ের শরীর খারাপ, বারুইপুর হাসপাতালে ভর্তি৷ খবর পেয়ে বারুইপুর হাসপাতালে ছুটে যান তাঁরা। সেখানে গিয়েই টুম্পার মৃত্যুর খবর জানতে পারেন। এই ঘটনায় তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিস ৷ অভিযুক্ত স্বামী পলাতক ৷ তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি৷