৭ মাস ধরে ৪ বাস কন্ডাক্টরের লালসার শিকার নাবালিকা


সাত মাস ধরে চার বাস কন্ডাক্টরের লালসার শিকার এক নাবালিকা। এই ঘটনায় উত্তাল নাগপুর। স্টার বাসের ৪ কন্ডাক্টরের বিরুদ্ধে অভিযোগ ওঠায় কর্তৃপক্ষকে দায়ী করছেন মানুষজন।

অভিযুক্ত চারজনকেই গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, নাগপুরের একটি কলেজের ছাত্রী ১৬ বছরের মেয়েটি স্টার বাসে চেপে বাড়ি ফিরত। বাসের কন্ডাক্টর ধরমরপাল তার সঙ্গে বন্ধুত্ব করে। নিজের পরিচয় ঢাকতে নিজেকে অতুল বলে পরিচয় দেয় ধরমপাল। দুজনেই একে-অপরকে ফোন নম্বর দেয়।

একটি ভাড়া বাড়িতে গত বছর ১ জুলাই থেকে চলতি বছর ৩১ জানুয়ারি পর্যন্ত মেয়েটিকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এরপর ধরমপাল তার বন্ধুদের ডেকে আনে এবং তারাও মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে। ৭ মাস এ ভাবেই তার উপর চলে অত্যাচার। তবে কারওকে কিছু বলতে পারেনি সে। মেয়েটি গর্ভবতী হয়ে পড়েছে - এই আশঙ্কা করে সে ২৮ ফেব্রুয়ারি ঘর ছেড়ে পালায়। তার বাবা-মা মিসিং ডায়েরি করলে পুলিশ তদন্ত শুরু করে।

পুলিশের কাছে খবর আসে মেয়েটি রায়পুরে রয়েছে। পুলিশের একটি দল রায়পুর থেকে নাগপুরে ফিরিয়ে আনে মেয়েটিকে। পুলিশকে গোটা ঘটনা খুলে বলে সে। তার অভিযোগের ভিত্তিতে চারজনকে গ্রেফতার করা হয়েছে।