দিল্লির জিমে গ্যাং ওয়ার, মৃত্যু ছয় বছরের শিশুর


দিল্লির জেজে কলোনির ইন্দ্রপুরী এলাকা। একটি জিমে আচমকাই এক দল দুষ্কৃতীদের মধ্যে বচসা শুরু হল। বচসা শুরু হতেই শুরু হল গুলি চালানো। কয়েক রাউন্ড গুলি চলার মাঝেই দু্ষ্কৃতীদের গুলিতে প্রাণ হারাল একটি শিশু। এর পরে ফের প্রশ্নের মুখে রাজধানীর নিরাপত্তা। 

জিমের মধ্যেই গ্যাং ওয়ারে প্রিন্স রাজ নামে ছয় বছরের শিশুটির মৃত্যু হয়। শনিবার রাত পৌনে ৯টা নাগাদ পুলিশের কাছে খবর যায়, ইন্দ্রপুরী এলাকায় গুলি চলছে। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ।

পুলিশ ঘটনাস্থলে এসে ছয় বছরের শিশুর মৃত্যুর কথা জানতে পারে। পুলিশ সূত্রের দাবি, জিমের মধ্যে গুলি চলছিল, তখন পাশের বাড়ির জানলা দিয়ে একটি শিশু মুখ বাড়িয়ে ফেলেছিল। একটি গুলি গিয়ে তার মাথায় লাগে। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

গুলিতে বছর উনত্রিশের এক ব্যক্তিও জখম হয়েছেন। জিমে ঢোকার সময় ওই ব্যক্তির পেটে গুলি লাগে। স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকেও।

প্রশ্নের মুখে অবশ্য তিনি ছিলেন নীরবই
দিল্লির জে জে কলোনির ইন্দ্রপুরী এলাকায় গুলির লড়াইয়ের ঘটনায় চার জনের নাম উঠে এসেছে তদন্তে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। চার দুষ্কৃতীর মধ্যে বচসার জেরেই এই ঘটনা, জানিয়েছে পুলিশ।