প্রিপেডে ৩৯৮ টাকা প্ল্যান ঢেলে জানালো এয়ারটেল


জিও কে টেক্কা দিতে ইতিমধ্যেই কোম্পানির একাধিক প্রিপেড প্ল্যান নতুন করে সাজিয়েছে। এবার ৩৯৮ টাকার প্রিপেড প্ল্যান ঢেলে সাজালো গুরুগ্রামের কোম্পানিটি। এবার থেকে ৩৯৮ টাকা এয়ারটেল প্রিপেড প্ল্যানে 105GB ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন। এর সাথেই থাকছে আনলিমিটেড কল আর দিনে ৯০ টি এসএমএস। এর সাথেই ৩৯৯ টাকা প্ল্যানে এবার থেকে দিনে 1GB ডেটা ব্যবহার করতে পারবে এয়ারটেল গ্রাহকরা। ৩৯৯ টাকায় ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

এয়ারটেল ৩৯৮ টাকা প্ল্যানে এবার থেকে দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল আর দিনে ৯০টি এসএমএস। তবে ভয়েস কলে কোনও সীমা থাকছে না। ৩৯৮ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন।

৩৯৯ টাকায় ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে এয়ারটেল প্রিপেড গ্রাহকরা দিনে 1GB ডেটা ব্যবহার করতে পারবেন। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল আর দিনে ১০০ টি এসএমএস।

জিও ৩৯৮ টাকা প্ল্যানে দিনে 2GB ডেটা ব্যবহার করা যায়। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল আর দিনে ১০০ টি এসএমএস। জিও ৩৯৮ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন।

সম্প্রতি ইন্টারন্যাশানাল রোমিং এ একাধিক নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছিল এয়ারটেল। ১৯৬ টাকা ছাড়াও ২৯৬ টাকা ও ৪৪৬ টাকার ইন্টারন্যাশানল প্ল্যান নিয়ে এসেছে গুরুগ্রামের কোম্পানিটি। ২৯৬ টাকায় থাকছে ৪০ মিনিট টকটাইম আর ৪৪৬ টাকায় থাকছে ৭৫ মিনিট টকটাইম। তিনটি প্ল্যানেই বিনামুল্যে নির্দিষ্ট পরিমান ইনকামিং ও আউটগোইং কল করা যাবে। ১৯৬ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ১ দিন। ২৯৬ টাকা ও ৪৪৬ টাকা প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে ৩০ দিন ও ৯০ দিন। মোট ২০ টি দেশে কাজ করবে এই প্ল্যান।