অবিশ্বাস্য দামে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে এল রেডমি নোট ৭ প্রো


ভারতে লঞ্চ হল রেডমি নোট ৭ প্রো। এই ফোনের প্রধান আকর্ষণ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথেই থাকছে স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। ভারতের হাত ধরে বিশ্ব বাজারে এই ফোন লঞ্চ করেছে শাওমি। শিঘ্রই চিনের বাজারে এই ফোন লঞ্চ হবে।

ভাররে রেডমি নোট ৭ প্রো এর দাম
একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে রেডমি নোট ৭ প্রো পাওয়া যাবে। এই ফোনের দাম শুরু হচ্ছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই দামে ফোনের 4GB RAM আর 64GB বেস ভেরিয়েন্ট পাওয়া যাবে। টপ ভেরিয়েন্টে রেডমি নোট ৭ প্রো কিনতে খরচ হবে ১৬,৯৯৯ টাকা। ১৩ মার্চ থেকে ক্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাবে। তিনটি আলাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

রেডমি নোট ৭ প্রো এর স্পেসিফিকেশান
রেডমি নোট ৭ প্রো তে থাকছে একটি ৬.৩ ইঞ্চি ফুল এইচ ডি ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ছোট নচ। ফোনের সামনে ও পিছনে থাকছে কার্ভড গ্লাস। এছাড়াও থাকছে গোরিল্লা গ্লাস ৫ এর সুরক্ষা।

রেডমি নোট ৭ প্রো এর ভিতরে থাকছে কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। সাথে থাকছে 4GB / 6GB RAM আর 64GB / 128GB স্টোরেজ। এই ফোনে লেটেস্ট অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরেই কোম্পানির নিজস্ব MIUI 10 স্কিন চলবে। থাকছে একটি বিশাল 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে কোয়ালকমের কুইক চার্জ ৪ সাপোর্ট।

রেডমি নোট ৭ প্রো এর প্রধান আকর্ষন এই ফোনের ক্যামেরা। রেডমি নোট ৭ প্রো তে থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। রবে শুধুমাত্র প্রো মোডে ৪৮ মেগাপিক্সেল ছবি তুলবে এই ফোন। অটো মোডে ১২ মেগাপিক্সেল ছবি তুলতে সক্ষম রেডমি নোট ৭ ফোনের ক্যামেরা। সেলফি তোলার জন্য রেডমি নোট ৭ ফোনে থাকছে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।