সত্যজিত খুনে নদিয়া জেলা বিজেপি সভাপতিকে সিআইডির তলব


তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাস খুনের তদন্তে নেমে জেলা বিজেপিকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল সিআইডি। শুক্রবার নদিয়া জেলা বিজেপি সভাপতি জগন্নাথ সরকারকে ভবানীভবনে হাজিরা দিতে বলে নোটিস পাঠান তদন্তকারীরা। হাজিরার জন্য ১ সপ্তাহ সময় চান জগন্নাথ। সিআইডি-র তরফে সময় দিতে অস্বীকার করা হয়। 

সূত্রের খবর, শুক্রবার সিআইডির তলব পেয়ে আইনজীবীর দ্বারস্থ হন জগন্নাথবাবু। সিআইডির কাছে হাজিরার জন্য ১ সপ্তাহ সময় চান তিনি। কিন্তু সময় দেওয়া যাবে না বলে সিআইডি জানিয়ে দেয়।

ভবানীভবনে হাজিরা দিতে শনিবার সকালে কৃষ্ণনগর থেকে কলকাতা পৌঁছেছেন জগন্নাথ সরকার। তবে এব্যাপারে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি তিনি। 

কাঠগড়ায় বিজেপি
গত ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় সরস্বতী পুজোর উদ্বোধনে গিয়ে খুন হন নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়র সত্যজিত বিশ্বাস। খুব কাছ থেকে তাঁর মাথায় গুলি করে আততায়ী। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তোলে তৃণমূল। ঘটনায় অভিজিত্ পুণ্ডারি নামে স্থানীয় এক যুবককে গ্রেফতার করে পুলিস। বিধায়ক খুনের দায়িত্বভার সিআইডির হাতে তুলে দেয় রাজ্য সরকার। সেই তদন্তেই এবার ডাক পড়ল নদিয়া জেলা বিজেপি সভাপতির।