ভোররাত থেকে সীমান্তে ভারতীয় সেনাবাহিনীর উপর মর্টার শেলিং পাকিস্তান সেনার


শ্রীনগরঃ গত ২৪ ঘন্টায় হঠাত করে বন্ধ হয়ে যায় সীমান্তে পাকিস্তানের হেভি শেলিং! যা কিনা যথেষ্ট ভাবাচ্ছিল ভারতীয় সেনাকে। কিন্তু আজ সোমবার ভোররাত থেকে লাগাতার হেভি শেলিং শুরু করেছে পাকিস্তান সেনা। ভোর তিনটে নাগাদ জম্মু কাশ্মীরের পালানওয়ালার আখনুর সেক্টর লক্ষ্য করে শেলিং শুরু করেছে পাক সেনা।

যদিও পাকিস্তানকে খোলা হাতে পাল্টা জবাব দেয় ভারতও৷ শুরু হয় গুলির লড়াই৷ দুপক্ষের গোলাগুলিতে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে সীমান্তে। দুপক্ষের গোলাগুলিতে এখনও পর্যন্ত কোনও ক্ষয়ক্ষতি জানা যায়নি।

গত কয়েকদিন ধরে লাগাতার ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে হেভি শেলিং চালিয়ে যাচ্ছিল পাকিস্তান সেনা। শুধু সেনাবাহিনীর ছাউনিই নয়, সীমান্তবর্তী গ্রামগুলিকেও টার্গেট করা হচ্ছে। যার ফলে গত কয়েকদিনে সীমান্তে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ভেঙে গিয়েছে একাধিক বাড়ি। পাকিস্তানের ছোঁড়া মর্টারে এখনও পর্যন্ত পাঁচজন সাধারণ মানুষের মৃত্যু হয়েছে। একদিকে যখন বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন পাকিস্তানে ধরা পড়ার পর থেকেই শান্তির বার্তা দিয়ে আসছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান, অন্যদিকে তখন সীমান্তে লাগাতার হেভি শেলিং চালাচ্ছে পাকিস্তান সেনা।