বাইক মিছিলে পুলিসের লাঠিচার্জ, পাল্টা বিজেপির ইটে জখম ডিএসপি


বিজেপির সংকল্প যাত্রাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে। গোয়ালতোড়ে বিজেপির বাইক মিছিল আটকায় পুলিস। তারপরই পুলিস-বিজেপি কর্মীদের বচসায় রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। ধুন্ধুমার বেঁধে যায়।

মিছিস আটকাতেই পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি কর্মী, সমর্থকরা। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বেঁধে যায় বিজেপি কর্মীদের। বিক্ষোভ সামাল দিতে পুলিস লাঠিচার্জ করে বলে অভিযোগ। বিজেপি কর্মীরাও পাল্টা ইট ছোড়েন বলে অভিযোগ। বিজেপি কর্মীদের ছোড়া ইটের আঘাতে আহত হয়েছেন ডিএসপি অপারেশন উত্তম মিত্র। তাঁকে গোয়ালতোড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি এক এএসআই ও একজন সিভিক ভলান্টিয়ারও আহত হয়েছেন বলে খবর। আহত এএসআই-এর নাম তরুণ হাজরা। গোয়ালতোড়ে অশান্তি ছড়ানোর অভিযোগে বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা কার্যকরী সভাপতি রাজীব কু্ণ্ডু সহ ৩০ জন দলীয় কর্মীকে আটক করা হয়েছে।

গোয়ালতোড়ের পাশাপাশি, দক্ষিণ ২৪ পরগনার বালুরঘাটেও বিজেপির বাইক মিছিলে পুলিস লাঠিচার্জ করে বলে অভিযোগ। পুলিসের লাঠিচার্জের ফলে ৩ জন আহত হয়েছেন বলে খবর। জানা গিয়েছে, ডিএসপি বিমান মিত্রের নেতৃত্বে  বিশাল পুলিসবাহিনী বালুরঘাটে মিছিল আটকায়। আর তারপরই ওখানে উত্তেজনা ছড়ায়।